ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
  1. অর্থ ও বাণিজ্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. বিনোদন
  6. রাজনীতি
  7. সারাদেশ
  8. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

bn24news
মার্চ ১১, ২০২৪ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

সিরাজদিখানে আওয়ামিলীগ কার্যালয়ে ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা কেয়াইন ইউনিয়ন ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামিলীগের দলীয় কার্যালয় ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়ামোড়া এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা দলীয় কার্যালয় ভাংচুরকার করার অভিযোগে কেয়াইন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশ্রাফ আলী এবং উপজেলা যুবলীগ আহবায়ক ও উপজেলা পরিষদ অস্থায়ী চেয়ারম্যান ময়নুল হাসান নাহিদেরকে দল থেকে বহিস্কারের দাবি জানায়।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রহিম ভূঁইয়া, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মহসিন ভূঁইয়া, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বারেক বেপারী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক রাকিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ রয়েল, কেয়াইন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আখতারুজ্জামান জয়, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউসার খানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী।

 

কেয়াইন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আশরাফ আলী বলেন, আমি আওয়ামী লীগের সভাপতি আমার বিরুদ্ধে আওয়ামী লীগের পার্টি অফিস ভাঙ্গার অভিযোগ একেবারে অবান্তর। যে আওয়ামীলীগ করে সে কখনোই আওয়ামী লীগের অফিস ভাঙচুর করতে পারেনা। বর্তমানে যারা বিএনপি থেকে আওয়ামী লীগের যোগদান করেছে এটা তাদের পরিকল্পিত কাজ।

সিরাজদিখান উপজেলা পরিষদ অস্থায়ী চেয়ারম্যান মইনুল হাসান নাহিদ বলেন, আমাদের বিরুদ্ধে যে অভিযোগটা করেছে এটা অবাঞ্চনীয় যে দুষ্কৃতিকারীরা দলীয় কার্যালয় ভাঙচুর করেছে আমরা তাদের সকলের শাস্তি চাই। আমি গতকালকে এসপি অফিসে মিটিং এ ছিলাম আপনারা সেখান থেকে জানতে পারবেন ঘটনার সময় আমি কোথায় ছিলাম। সামনে উপজেলা পরিষদ নির্বাচন তাই একটি মহল আমাকে ও আমার মামাকে ষড়যন্ত্রমূলকভাবে হেয় করার চেষ্টা করছে।