ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অর্থ ও বাণিজ্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. বিনোদন
  6. রাজনীতি
  7. সারাদেশ
  8. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

সিরাজদিখানে দলিল লেখক সমিতির নির্বাচন: সভাপত-আমির, সম্পাদক-আলমগীর

bn24news
মে ২, ২০২৪ ৩:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজদিখানে দলিল লেখক সমিতির নির্বাচন: সভাপত-আমির, সম্পাদক-আলমগীর

এইচ. আই লিংকন, সিরাজদিখান:

সিরাজদিখান সাব-রেজিস্ট্রার কার্যালয়ের দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছে আমির হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে আলমগীর হোসেন। বুধবার উপজেলা সাব রেজিস্ট্রারের কার্যালয়ে  সকাল ১০ টা হতে বেলা ২টা পযন্ত বিরতিহীন ভাবে চলে ভোট গ্রহণ। সিরাজদিখান উপজেলা সাব রেজিস্ট্রার মো. রমজান খানের সার্বিক তত্ত্বাবধানে নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার শ্রী অজয় কুমার চক্রবর্তী।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করে মোট ৪জন প্রার্থী এতে আমীর হোসেন ৬৫টি ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আক্তার হোসেন ২০টি, আবুল কাশেম মিয়া ১০টি ও হাজী ইলিয়াস উদ্দিন ৫টি ভোট পান। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করে মোট ৫জন প্রার্থী এতে আলমগীর হোসেন ৩২টি ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফিরোজ মৃধা ২৯টি, আজিজ সরকার ২১টি, বাবুল মিয়া ১২টি, মোহাম্মদ আল আমীন ৫টি ভোট পান।

এছাড়া সহ-সভাপতি মোহাম্মদ জালাল উদ্দিন, দপ্তর সম্পাদক পদে শাহ আলম, প্রচার সম্পাদক পদে উত্তম চক্রবর্তী নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ১শত১ জন ভোটারের মধ্যে ১শত জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।