ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অর্থ ও বাণিজ্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. বিনোদন
  6. রাজনীতি
  7. সারাদেশ
  8. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

শিশুর জন্যে ছাড়া পেল পিতা মানবতার দৃষ্টান্ত রাখলেন সিরাজদিখান থানার ওসি

bn24news
মে ২, ২০২৪ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

শিশুর জন্যে ছাড়া পেল পিতা মানবতার দৃষ্টান্ত রাখলেন সিরাজদিখান থানার ওসি

এইচ আই লিংকন, সিরাজদিখানঃ

প্রচন্ড তাপদাহ থেকে স্বস্তি দিতে আসামির ২বছর ৫ মাস বয়সী শিশুকে কোলে তুলে জুস পান করালেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসির মুজাহিদুল ইসলাম। বৃহস্পতিবার  রাত  ৯টার দিকে বাবাকে ছাড়াতে এসে ঘটে এই ঘটনা।

জানাযায়, আড়াই বছর বয়সী শিশু মায়মুনার পিতা সবুজ শেখের সাথে তার পিতা মোবারক আলীর অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়। রাতে শিশু মায়মুনা তার পরিবারের লোকজনের সাথে বাবা সবুজ শেখকে ছাড়িয়ে নিতে আসে। প্রচন্ড তাপদাহে থানার মসজিদের সামনে বসে থাকতে দেখে শিশুটি নজরে আসে সিরাজদিখান থানার মানবিক অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলামের। ওসি মুজাদুল ইসলাম শিশুটির কাছে গিয়ে থানায় আশার বিষয়টি অবগত হয়ে শিশুটিকে কোলে নিয়ে তার রুমে যায়। শিশুটিকে চিপস জুস সহ বিভিন্ন খাবার কিনে দেয় এবং শিশুটির  বাবার সঙ্গে তার দাদার অভিযোগ মীমাংসা করে ছেড়ে দেয়।

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম জানান, ২ বছর ৫ মাস বয়সী  শিশু কন্যা মায়মুনা তার মায়ের সাথে থানায় এসে বলতে থাকে আমার আব্বুকে ছেড়ে দেন এ গরমে আমার আব্বুর কষ্ট হবে। বিষয়টি আমার মনে দাগকাটে আমি তাৎক্ষণিক শিশুটিকে জুসসহ বিভিন্ন শিশু খাবার এনে দেই এবং শিশুটির দাদার মোবারক আলীর অভিযোগ মিমাংসা করে পিতা সবুজ শেখকে ছেড়ে দেই।