ঢাকাবৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০২৪
  1. অর্থ ও বাণিজ্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. বিনোদন
  6. রাজনীতি
  7. সারাদেশ
  8. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

বিক্রমপুর রক্তদান সংস্থা’র ইদ উপহার বিতরণ

bn24news
এপ্রিল ৪, ২০২৪ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিক্রমপুর রক্তদান সংস্থা’র ইদ উপহার বিতরণ

  • নিজস্ব প্রতিবেদক:

মুন্সিগঞ্জের দিরাজদিখানের বেদে পল্লিতে “হাসি ফুটুক সবার মুখে” এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে বৃহস্পতিবার দুপুর দুইটায় পঞ্চম বারের মত প্রায় ১৫০ জন স্বল্প আয়ের মানুষের মাঝে ইদ উপহার বিতরণ করে মানবিক এই সংগঠনটি। যদিও এই সংগঠনটি কাজ করে থাকে রক্তদান নিয়ে।
বিক্রমপুর রক্তদান সংস্থার সাধারণ সম্পাদক কে এম সবুজ আহমেদের সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ সদস্য জনাব আনিসুর রহমান রিয়াদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব তাইজুল ইসলাম পিন্টু,মনোয়ার হোসেন মনু,আহসানুল ইসলাম আমিন,

সংগঠনের সাধারণ সম্পাদক কে এম সবুজ আহমেদ বলেন রক্তদানের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে সংস্থার প্রতিটি সদস্য, স্বেচ্ছাসেবক, উপদেষ্টা মন্ডলী ও শুভাকাঙ্ক্ষীরা প্রতি বছর এই ইদকে সামনে রেখে নানান কর্মসূচি পালন করে থাকেন, যার অংশ হিসেবে ইদ উপহার বিতরণ করা হয়।

উক্ত সংগঠনের সহ সভাপতি শুভঙ্কর কুন্ডু বলেন আমরা সব সময় চর্চা করি এই সমাজ তথা দেশের মঙ্গলের জন্য কাজ করার। এমন করে যদি সমাজের প্রতিটি মানুষ এগিয়ে আসে তাদের আশেপাশে যারা অসহায় রয়েছে ঐ সকল মানুষ গুলোর কথা চিন্তা করে তাহলেই সম্ভব একটি মানবিক জেলা তথা মানবিক দেশ গড়ার। যেখানে থাকবে না কোন বৈষম্য।

সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মাহমুদ হাসান শুভঙ্কর কুন্ডু, ইয়ামিন, ইকরামুল,মারুফ,নাজমুল,ফারদিন,আবু সাইদ,দিপু,পার্থ,সাদিয়া আলম,সুমাইয়া ইথা,জান্নাত, বৃষ্টি, প্রিয়াঙ্কা হাওলাদার, আরাফ,লামিয়া,সানজিদা সহো আরো অনেকে।