ঢাকারবিবার , ৩০ জুলাই ২০২৩
  1. অর্থ ও বাণিজ্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. বিনোদন
  6. রাজনীতি
  7. সারাদেশ
  8. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

মহানগর দক্ষিণ যুবলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশে অনুষ্ঠিত

bn24news
জুলাই ৩০, ২০২৩ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

মহানগর দক্ষিণ যুবলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ। আজ রবিবার (৩০ জুলাই) ঢাকা মহানগর সংসদীয় আসনের সবুজবাগ, শাহজাহান পুর, খিলগাঁও থানার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিট এর নেতাকর্মীদের উদ্যেগে বোদ্ধমন্দির থেকে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল শুরু হয়ে কমলাপুর রেলস্টেশন রাস্তা প্রদক্ষিণ করে।

এরপরে মুগদা মেডিকেল কলেজ এ শান্তি সমাবেশ করে যুবলীগের নেতাকর্মীরা। উক্ত শান্তি সমাবেশে , ঢাকা-০৯ আসনের প্রধান সমন্বয়ক বাংলা দেশ আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দীন তাজ প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন শান্তি সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তাজউদ্দীন আহমদ তাজ বলেন, আবারও বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে আজকের এই বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান লিখিলের নির্দেশে আওয়ামী যুবলীগের নেতাকর্মী মাঠে আছে আগামী নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে। তিনি বলেন, বিএনপি- জামায়াতের অপকর্ম রুখে দিতে আওয়ামী যুবলীগই যথেষ্ট। বিএনপি যদি আন্দোলন ও অবস্থান কর্মসূচির নামে কোনো ধরনের নাশকতা ও অগ্নিসন্ত্রাস করার চেষ্টা করে তাহলে দেশের মানুষকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙা জবাব দেয়া হবে।

শান্তি সমাবেশ আরো বক্তব্য রাখেন মহানগর দক্ষিন যুবলীগের সহ সভাপতি সোহরাব হোসেন, মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ এবং ধর্ম বিষয়ক সম্পাদক আবদুস সালাম এবং পরিচানা করেন নগর দক্ষিন যুবলীগের প্রচার সম্পাদক আরমান হক বাবু পরিচানা করে।