ঢাকাশনিবার , ১৬ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থ ও বাণিজ্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. বিনোদন
  6. রাজনীতি
  7. সারাদেশ
  8. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

সিরাজদিখান থানার ওসির বিচক্ষণতায় মিথ্যা মামলার ওয়ারেন্ট থেকে বেঁচে গেল নিরপরাধ নুরুজ্জামান মোল্লা

bn24news
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ৯:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজদিখান থানার ওসির বিচক্ষণতায় মিথ্যা মামলার ওয়ারেন্ট থেকে বেঁচে গেল নিরপরাধ নুরুজ্জামান মোল্লা

এইচ. আই লিংকন, সিরাজিদিখান:

মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ  মুজাহিদুল ইসলামের বিচক্ষণতায় মিথ্যা মামলার ওয়ারেন্টস থেকে বেঁচে গেলেন নুরুজ্জামান নামের এক নিরপরাধ ব্যাক্তি। গতকাল শনিবার দুপুরে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার রুম থেকে তাকে সসম্মানে বিদায় দেওয়া হয়।

 

জানাযায়, উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর গ্রামের নুরুজ্জামান মোল্লা একজন অবসরপ্রাপ্ত বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর অফিস সহকারি। সর্বশেষ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর সিরাজদিখান উপজেলা অফিসের অফিস সহকারী পদে থেকে ২০১৮ সালের নভেম্বর মাসে অবসরে যান। সম্প্রতি তার বাড়ির জমি নিয়ে বিরোধ থাকায় সে আজ থানায় আসলে তারা নামে ওয়ারেন্ট আছে বলে এক অফিসার তাকে আটক করে। পরবর্তীতে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম তাৎক্ষণিকভাবে বরিশাল কোতোয়ালি থানা থেকে আসা ওয়ারেন্টের যাচাই-বাছাই করে। তার বিরুদ্ধে করা ওয়ারেন্টি মিথ্যা প্রমাণিত হওয়া তাকে সসম্মানে থানা থেকে ছেড়ে দেয়।

এ বিষয়ে নুরুজ্জামান মোল্লা বলেন, সিরাজদিখান থানার ওসি প্রমাণ করে দিল পুলিশ জনগণের বন্ধু। জমি সংক্রান্ত বিরোধে একটি বিষয় নিয়ে আজ সকালে থানায় যাই। তখন বরিশাল কোতোয়ালি  থানা থেকে আমার নামে আশা ওয়ারেন্টে থাকায় থানার এক  অফিসার আমাকে আটক করে। পরবর্তীতে ওসি স্যার কোতোয়ালি থানায় যোগাযোগ করে যাচাই-বাছাই করে আমাকে ছেড়ে দেয়। আমি মন থেকে আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন ওসি সাহেবকে দীর্ঘায়ু করেন। আর এবছর আমি হজে যাব হজে গিয়েও তার ও তার পরিবারের জন্য দোয়া করব।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম বলেন, লোকটির বয়স ও পরিচয় দেখে আমার মনে হয়েছিল তার বিরুদ্ধে মাদকের ওয়ারেন্টা সঠিক নয়। পরবর্তীতে আমি বিষয়টি গুরুত্ব সহকারে যাচাই বাছাই করি। বরিশাল সদর থানার যোগাযোগ করেও যাচাই-বাছাই করে ওয়ারেন্টি সঠিক না হওয়ায়  তাকে সসম্মানে ছেড়ে দিয়ে দিয়েছি।